হোক প্রতিবাদ
- নাজমুল রহমান সূর্য ০৪-০৫-২০২৪

_____ ঘুমিয়ে আছি, না! এ যেন জেগে আছি বিশ্ব দরবারে প্রকাশ।
বেচে আছি সবুজে ঘেরা অরন্যে তবু কেন বিশ্ব দরবারে দূষীত বায়ুর শহরে আমাদের নাম আসে?
যানবাহন যাতায়াতের মূখ্যমাধ্যম তবে কেন পায়ে হেটে তার উর্ধ গতি?
বিশ্ব নেতা মুজিবের আর্দশের প্রতিফলন আমরা তবে কেন দূর্নীতে আমার বাংলাদেশের নাম আসে?
২০০১ আপনি বললেন" লুটকারীরা সব আগ রাতেই লুটিয়ে নিয়েছে"
তারা সাজিয়েছে মহাকাব্য!
১৮ তে এসে আপনি যা করলেন সেটা কি তার কার্বন কপি নয়?
তবুও ভালবাসি আমার দেশকে।
আমরা স্বাধীন সে কথা আজ বলতে পারছি না!
৩০ লক্ষ শহীদের অর্জন বৃথা যাবে না।
আবরারের মত শত আবরার যেদিন এক হবে সেদিন কোথায় পালাবি তরা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।